হা-মীম গ্রুপে অফিসার পদে চাকরি

2

হামীম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান হা-মীম গ্রুপে ‘এইচআর অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

হামীম গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিষ্ঠানের নামঃ হা-মীম গ্রুপ
জোনের নামঃ টঙ্গী জোন

পদের নামঃ এইচআর অফিসার
পদসংখ্যাঃ নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতাঃ বিবিএ/এমবিএ ইন এইচআরএম
অভিজ্ঞতাঃ ০২-০৩ বছর
বেতনঃ আলোচনা সাপেক্ষে

চাকরির ধরনঃ ফুল টাইম
প্রার্থীর ধরনঃ নারী-পুরুষ
বয়সঃ নির্ধারিত নয়
কর্মস্থলঃ গাজীপুর (টঙ্গী)

হামীম গ্রুপে নিয়োগ

কাজের দায়িত্ব

  • নতুন যোগদানের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করুন, কর্মচারী এবং নতুন কর্মচারী আইডি কার্ড প্রস্তুত করুন। সম্পূর্ণ নতুন কর্মচারী ব্যক্তিগত ফাইল.
  • নতুন নিয়োগ, প্রশিক্ষণ, কর্মসংস্থান আইন সম্মতি, অভিযোগ পরিচালনা, নিরাপত্তা এবং নিরাপত্তা, কর্মচারী সম্পর্ক এবং কর্মক্ষমতা ব্যবস্থাপনা সহ সাধারণ এইচআর প্রোগ্রামগুলি বিকাশ, সমর্থন এবং পরিচালনা করুন।
  • উপস্থিতি এবং ছুটির রেকর্ড ইত্যাদি সহ কোম্পানির ডাটাবেসে (সফ্টওয়্যার এবং লগ বই উভয়েই) সমস্ত কর্মীদের আপ-টু-ডেট রেকর্ড নিশ্চিত করার জন্য সমস্ত কর্মী ফাইল রক্ষণাবেক্ষণ এবং পরিচালনা করা।
  • সামগ্রিক মানব সম্পদ ফাংশন বজায় রাখা।
  • দক্ষতা ও দক্ষতার পরিপ্রেক্ষিতে সাংগঠনিক চাহিদা নির্ধারণ করা, স্টাফিং ফাঁক সনাক্ত করা এবং পরবর্তী পদক্ষেপের জন্য সিনিয়র ব্যবস্থাপনার পরামর্শ দেওয়া।
  • প্রতিভা আকর্ষণ, ব্যবস্থাপনা এবং ধরে রাখার উপর ফোকাস করা প্রতিভা পাইপলাইনের স্থিতিশীলতা এবং ধারাবাহিকতা নিশ্চিত করার জন্য যা সাংগঠনিক বৃদ্ধিকে চালিত করবে এবং বজায় রাখবে।
  • কর্মচারী জীবন চক্র- কর্মচারী যোগদান, অন-বোর্ডিং, পারফরম্যান্স ম্যানেজমেন্ট এবং কর্মচারী কল্যাণ সম্পর্কিত এইচআর অপারেশনগুলি সম্পাদন করা।
  • চূড়ান্ত নিষ্পত্তি, ডেথ বেনিফিট, ম্যাটারনিটি বেনিফিট বিল প্রস্তুত এবং পরিশোধের পদ্ধতি।
  • এইচআর নীতিগুলি বাস্তবায়ন করা, এইচআর সম্মতিগুলি মেনে চলা এবং সঠিক বেতনের ডেটা তৈরির জন্য ছুটি / উপস্থিতি পরিচালনা করা এবং কর্মচারী ডেটাবেস বজায় রাখা। সকল কর্মচারী নিয়োগ কার্যক্রম বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা।
  • প্রতিদিনের রুটিন কাজ বজায় রাখুন। এইচআর নীতি প্রণয়ন করুন এবং প্রয়োজন অনুযায়ী আপডেট করুন। কর্মচারী ডাটাবেস এবং প্রাসঙ্গিক ডকুমেন্টেশন বজায় রাখুন। সমস্ত এইচআর সম্পর্কিত মাসিক এবং ত্রৈমাসিক রিপোর্ট প্রস্তুত করা। নতুন নিয়োগ এবং মূল্যায়ন রেকর্ডিং.
  • কর্মী-সম্পর্কিত ডেটা যেমন নিয়োগ, স্থানান্তর, কর্মক্ষমতা মূল্যায়ন এবং অনুপস্থিতির হার ইত্যাদি সম্পর্কিত রেকর্ডগুলি বজায় রাখা এবং পরিসংখ্যানগত প্রতিবেদনগুলি সংকলন করা, পরিসংখ্যানগত ডেটা এবং প্রতিবেদনগুলি বিশ্লেষণ করে কর্মীদের সমস্যার কারণগুলি সনাক্ত ও নির্ধারণ করা এবং সংস্থার কর্মীদের নীতি ও অনুশীলনের উন্নতির জন্য সুপারিশগুলি বিকাশ করা।

হামীম গ্রুপে চাকরি

আবেদনের নিয়ম: আগ্রহীরা obs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১০ ডিসেম্বর ২০২১

কোম্পানির তথ্য

হা-মীম গ্রুপ- টঙ্গী জোনঠিকানা: নিশাত নগর, টঙ্গী, গাজীপুর-১৭১১ওয়েব: http://www.hameemgroup.net

General Manager, Production পদে চাকরি দিবে হা-মীম গ্রুপ

2 Comments
  1. […] আরওঃ হা-মীম গ্রুপে অফিসার পদে চাকরি […]

  2. […] গেস্ট ট্রেইনার এবং প্লেসমেন্ট অফিসার নিয়ােগের জন্য বিধি মােতাবেক […]

Leave A Reply

Your email address will not be published.

x
error: Content is protected !!