Breaking News

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন: একাধিক পদে চাকরির সুযোগ

সড়ক ও জনপথ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি: সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে (ডিএমটিসিএল) ৪৩টি পদবীতে মোট ১৩০ জন যোগ্য প্রার্থীকে নিয়োগ দেবে, আগ্রহী সকল প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ৩১ আগস্ট পর্যন্ত।

সড়ক ও জনপথ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রতিষ্ঠানের নামঃ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ
কোম্পানির নামঃ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)

সড়ক পরিবহন ও মহাসড়ক নিয়োগের পদের বিবরণ

চাকরির ধরনঃ স্থায়ী ভাবে
প্রার্থীর ধরনঃ নারী-ঃ ও পুরুষ উভয় প্রার্থীরাই আবেদন করতে পারবেন সড়ক পরিবহন ও মহাসড়কের নতুন এই নিয়োগে। যদি আপনি চাকরিটি পেয়ে যান তবে আপনার কর্মস্থল হবে রাজধানী ঢাকা।

সড়ক ও জনপথ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2021

সড়ক পরিবহন ও মহাসড়ক নিয়োগে আবেদন করতে পারবেন এই ওয়েব লিংকের মাধ্যমে www.rthd.gov.bd ও www.dmtcl.gov.bd তাই আপনি যদি এইম নিয়োগে নিজেকে যোগ্য মনে করেন তবে দেরী না করে এখনই আবেদন প্রক্রিয়া শুরু করুন।

সড়ক পরিবহন ও মহাসড়ক নিয়োগে আবেদনের ঠিকানা হলো ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস র্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল), প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনের সুযোগ পাবেন ৩১ আগস্ট ২০২১ ই পর্যন্ত।

সূত্রঃ www.rthd.gov.bd

প্রিয় পাঠক প্রতিদিনের সরকারি বেসরকারি সেরা চাকরির খবর পেতে ভিজিট করুন সেরা জবস.কম আমাদের একঝাক দক্ষ কর্মী প্রতি নিয়ত নতুন প্রকাশ পাওয়া চাকরির খবরগুলো সংগ্রহ করে থাকে। যা পরে সঠিক ভাবে যাচাই বাছাইয়ের মাধ্যমে প্রকাশক দ্বারা এই ওয়োবসাইটে প্রকাশ করা হয়।

সেরা জবস থেকে আরওঃ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে চাকরির সুযোগ

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১৬ পদে ৯১ জনকে নিয়োগ দিবে

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : বাংলাদেশ লোক–প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র Bangladesh Public Administration Training Centre …

error: Content is protected !!