Breaking News

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ | Sust.edu Job Circular 2021

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-এর আর্কিটেকচার বিভাগের জন্য প্রভাষক ০৩ (তিন) টি স্থায়ী পদে শিক্ষক নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ যোগ্যতা ও আগ্রহ থাকলে আজই আবেদন করুন ।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তির বিবরণ

প্রতিষ্ঠানের নামশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
পদের নামপ্রভাষক
পদসংখ্যা০৩ টি
আবেদনের সময়সীমা ১৯ অক্টোবর, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ প্রভাষক
পদসংখ্যাঃ ০৩ (তিন)
বিভাগঃ আর্কিটেকচার
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০
গ্রেড-০৯

(ক) প্রার্থীদের এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম GPA 8.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে তবে ২০০১, ২০০২, ২০০৩ সনে এসএসসি বা সমমান এবং ২০০৩ সনে এইচএসসি বা সমমান পরীক্ষায় নূন্যতম GPA ৩.৫০ (৫.০০ স্কেলে) থাকতে হবে।

(খ) প্রার্থীদের বিজ্ঞপ্তিকৃত/সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম CGPA ৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে। বিশ্ববিদ্যালয় পর্যায়ে যে কোন একটি পরীক্ষার ফলাফলের CGPA-এর শর্ত শিথিলযােগ্য তবে তা CGPA ৩.২৫-এর নিচে কোন ক্রমেই গ্রহণযােগ্য হবে না। মাস্টার্স ডিগ্রীধারী যােগ্য প্রার্থী পাওয়া না গেলে ৫ (পাঁচ) বছর মেয়াদী বিআর্ক ডিগ্রীধারী প্রার্থী নিয়ােগ করা যেতে পারে। আর্কিটেকচার বিভাগের ক্ষেত্রে স্নাতক (৫ বছর মেয়াদী) অথবা মাস্টার্স পরীক্ষায় ন্যূনতম CGPA ৩.২০ গ্রহণ করা হবে।

(গ) সনাতন পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীদের ক্ষেত্রে সকল পর্যায়ে ১ম বিভাগ/শ্রেণী থাকতে হবে। যে কোন একটি পরীক্ষার ফলাফলে শর্ত শিথিলযােগ্য তবে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী থাকতে হবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদনের সাথে যা যা দাখিল করতে হবে
(ক) সকল সনদপত্র ও ট্রান্সক্রিস্ট বা মার্কশীট-এর ফটোকপি
(খ) সদ্য তােলা পাসপাের্ট সাইজের রঙিন ছবি ৪ কপি
(গ) চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র
(ঘ) বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত মূল্যের MICR ব্যাংক ড্রাফট/পে অর্ডার
(ঙ) জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি
(চ) পূর্বতন অভিজ্ঞতা উল্লেখকারীদের ক্ষেত্রে অভিজ্ঞতার স্বপক্ষে প্রমাণপত্র
(ছ) সকল প্রকাশনার কপি
(জ) ISI এবং Scopus indexing ছাড়া অন্য সব প্রকাশনার Turnitin রিপাের্ট

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদন জমাদান সম্পর্কিত প্রার্থীদের জন্য শর্তাবলী ও জ্ঞাতব্য বিষয়সমূহ :

০১। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে দরখাস্ত দাখিল করতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sust.edu) থেকেও আবেদন ফরম ডাউনলােড করা যাবে।

০২। রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-এর অনুকূলে যে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর প্রভাষক পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকার MICR ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের (পে-অর্ডার এর মূল কপি পােস্টাল অর্ডার গ্রহণযােগ্য নয়)।

০৩। প্রতিটি সেটের সাথে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ০৮ (আট) সেট দরখাস্তের হার্ড কপি আগামী ১৯ অক্টোবর, ২০২১ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে।

০৪। আবেদন ফরমের সকল কলাম অবশ্যই পূরণ করতে হবে এবং কোন কলাম সংশ্লিষ্ট না হলে প্রযােজ্য নয় কথাটি লিখতে হবে। অন্যথায় আবেদন অসম্পূর্ণ বলে গণ্য হবে।

০৫। চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং কর্তৃপক্ষের অনুমতিপত্রের মূল কপি আবেদনের সাথে দাখিল করতে হবে।

০৬। খামের উপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট বিভাগ/ইনস্টিটিউট ও পদের নাম উল্লেখ করতে হবে।

০৭। ডাক যােগাযােগজনিত বিলম্বের কারণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

০৮। আবেদনপত্র জমাদানের শেষ তারিখের পর কোন আবেদন গ্রহণ করা হবে না কিংবা নতুন কোন ডকুমেন্ট বা তথ্যাদি সংযােজন করা যাবে না।

সরকারি চাকরির খবর

০৯। ভুল তথ্য সম্বলিত/তথ্য গােপন/ক্রুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে।

১০। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন দরখাস্ত বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়ােগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়ােগ প্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করতে বাধ্যে থাকবেন না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত প্রদান করা হবে না।

১১। আবেদনের সাথে দাখিলকৃত সকল কাগজপত্র এবং ছবি ১ম শ্রেণীর গেজেট কর্মকর্তা অথবা পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অথবা পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৭ম গ্রেডভুক্ত কর্মকর্তা দ্বারা সত্যায়িত হতে হবে।

১২। সাক্ষাৎকারে উপস্থিত হওয়ার জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। প্রার্থীর প্রকাশনা থাকলে দরখাস্তের প্রতিটি সেটের সাথে জমা দিতে হবে। তবে Scopus/ISI indexing ছাড়া অন্যসব জার্নালে প্রকাশিত প্রকাশনাসমূহ TURNITIN সফটওয়ার দ্বারা যাচাইপূর্বক রিপাের্টসহ জমা দিতে হবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১ প্রকাশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদন পদ্ধতিঃ বিভাগ শ্রেনী বলতে বুঝাবে লেটার ও নিউমেরিকেল গ্রেড পদ্ধতি প্রবর্তনের পূর্বে যে ১ম, ২য়, ৩য় বিভাগ/শ্রেণী হিসাবে ফলাফল দেয়া হত। আবেদন ফরম, অভিজ্ঞতা (যদি থাকে) ও প্রকাশনা (যদি থাকে) এ সম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ডেসপ্যাচ থেকে সরাসরি সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sust.edu) থেকেও ডাউনলােড করা যাবে।

আবেদনের শেষ সময়সীমাঃ ১৯ অক্টোবর, ২০২১

নতুন চাকরির খবর থেকে পড়ুন

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১৬ পদে ৯১ জনকে নিয়োগ দিবে

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : বাংলাদেশ লোক–প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র Bangladesh Public Administration Training Centre …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!