The news is by your side.

রেলওয়েতে ২৮০ জনের চাকরির সুযােগ, আবেদন অনলাইনে

রেলওয়ে নিয়োগ ২০২২

3

রেলওয়ে নিয়োগ ২০২২ : বাংলাদেশ রেলওয়ে রাজস্ব খাতভুক্ত সহকারী লােকোমােটিভ মাস্টার পদে জনবল নিয়ােগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ পদে পাবনা ও লালমনিরহাট জেলা বাদে সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী এবং রেলওয়ে পােষ্য কোটায় সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

রেলওয়ে নিয়োগ ২০২২ সার্কুলার : রেলওয়ে নিয়ােগ বিজ্ঞপ্তি | Railway Job Circular

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সহকারী লােকোমােটিভ মাস্টার। গ্রেড-২ পদে আবেদনের জন্য প্রার্থীকে বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ১৫ জানুয়ারি ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা অনলাইনে। এই লিংকের http:// br.teletalk. com.bd মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

রেলওয়ে নিয়োগ ২০২২ সার্কুলার | রেলওয়ে নিয়োগ ২০২২

আবেদন ফি: আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক প্রিপেইড মুঠোফোনের মাধ্যমে পরীক্ষা ফি বাবদ ৫০, সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মােট ৫৬ টাকা জমা দিতে হবে। ৩০ জানুয়ারি সকাল ১০টা থেকে আবেদন শুরু হবে। আবেদন করা যাবে ৬ মার্চ ২০২২ বিকেল পাঁচটা পর্যন্ত। এ পদে নিয়ােগ পেলে বেতন স্কেল হবে ৯,০০০-২১,৮০০ টাকা।

রেলওয়েতে লোকোমোটিভ মাস্টার পদে চাকরির প্রয়োজনীয় তথ্য জানতে এখানে প্রবেশ করুন

রেলওয়ে নিয়োগ ২০২২ সার্কুলার : বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, খালাসী পদে ১ হাজার ৮৬ জনের চাকরি

See also  রাঙ্গামাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একাধিক পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.