মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ২০২১

0 2,206

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ২০২১ : (mbstu admission 2021 )মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (ইঞ্জিঃ/সম্মান), বি.বি.এ. ও বি-ফার্ম, প্রফেশনাল প্রােগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২০-২১

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ৪ (চার) বছর মেয়াদি স্নাতক (ইঞ্জিঃ/সম্মান), বি.বি.এ. ও ৫ (পাঁচ) বছর মেয়াদি বি.ফার্ম, প্রফেশনাল প্রােগ্রামে GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষার ফলাফলপ্রাপ্ত শিক্ষার্থীদের নিকট হতে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তির জন্য অনলাইনে আবেদন আহ্বান জানিয়েছে।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ২০২১

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ভর্তির আবেদনের লিংক ও অন্যান্য নির্দেশনা বিশ্ববিদ্যালয়ের এই ওয়েবসাইটে (www.mbstu.ac.bd) পাওয়া যাবে এবং সরাসরি mbstu-admission.net ওয়েবসাইট থেকেও আবেদন করা যাবে।

Mawlana Bhashani Science and Technology University (MBSTU) Public university in Tangail

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ অনুসারে আবেদনের সময়সীমা: ১১ ডিসেম্বর ২০২১ সকাল ১০:০০ হতে ৩১ ডিসেম্বর ২০২১ রাত ১১:৫৯ পর্যন্ত (যেকোনাে দিন যেকোনাে সময়) আবেদন করা যাবে।

GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থী শুধুমাত্র একটি আবেদনের | মাধ্যমেই এ বিশ্ববিদ্যালয়ে নিজস্ব ইউনিট ছাড়াও অন্য ইউনিটে ভর্তির জন্য আবেদন করতে পারবে।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি 2021

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদন ফি ৬০০/- (ছয়শত) টাকা বিকাশ (bKash)/রকেট (র্ডেa)/নগদ (Nagad)/ DBBL পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনকারীর GST গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর, এসএসসি/সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ হতে ৪০% (চতুর্থ বিষয়সহ) ও এইচএসসি/ সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ হতে ৬০% (চতুর্থ বিষয়সহ) গণনা করে বিভাগসমূহের নির্ধারিত শর্তসমূহের ভিত্তিতে মেধা তালিকা প্রকাশ করা হবে।

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ২০২১

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ২০২১ : মুক্তিযােদ্ধা/উপজাতি/পােষ্য কোটা বিভাগভিত্তিক এবং বিকেএসপি কোটা অনুষদভিত্তিক বিধিমােতাবেক সংরক্ষণ করা হবে। বিশেষ দ্রষ্টব্য : ভর্তি সংক্রান্ত নিয়মনীতির যেকোনাে পরিবর্তন, সংশােধন, সংযােজন, বিয়ােজন ও পুনঃসংযােজনের অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম