ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে চাকরির সুযোগ

সুত্রঃ বিডি জবস

0 316

ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে চাকরির সুযোগ। BRAC BANK একটি মূল্য-ভিত্তিক প্রতিষ্ঠান এবং বাংলাদেশের অন্যতম টেকসই ব্যাংক।

আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে প্রতিষ্ঠিত, ব্র্যাক ব্যাংক বাংলাদেশে এসএমই ব্যাংকিং-এর অগ্রদূত এবং ব্যক্তি ও ব্যবসায়িক সত্ত্বাকে সম্পূর্ণ ব্যাঙ্কিং পরিষেবা প্রদান করে।

শীর্ষস্থানীয় বিশ্ব ও স্থানীয় এজেন্সিগুলির সেরা ক্রেডিট রেটিং এবং অসংখ্য স্বীকৃতি সহ এর শক্তিশালী আর্থিক, দেশের সেরা ব্যাংক হওয়ার জন্য ব্যাংকের আকাঙ্ক্ষার কথা বলে।

BRAC BANK বর্তমানে তার প্রযুক্তি বিভাগে নিম্নলিখিত পদের জন্য একজন উচ্চাকাঙ্ক্ষী, বুদ্ধিমান, লক্ষ্য-ভিত্তিক, উত্সাহী ব্যক্তি খুঁজছে।

পদের নামঃ  Manager, Core Banking

কাজের ধরনঃ ফুল টাইম

কর্মস্থলঃ ঢাকা

কাজের দায়িত্বসমূহঃ 

১। দলের সদস্যদের পরিচালনা ও গাইড করা, কোর ব্যাঙ্কিং, ট্রেজারি এবং ট্রেড কার্যকারিতাগুলিতে ১ম এবং ২য় স্তরের সহায়তা নিশ্চিত করা; CORE BANKING সেটআপ এবং প্রশাসন কনফিগার এবং নিরীক্ষণ, কাস্টমাইজেশন, নতুন সফ্টওয়্যার বিকাশ, প্রযুক্তিগত এবং কার্যকরী সমস্যা সমাধান;

৩। CORE BANKING নতুন মডিউল এবং অন্যান্য থার্ড পার্টি সিস্টেম হ্যান্ড শ্যাকিং-এর ইন্টিগ্রেশন এবং বাস্তবায়নকরা। সমর্থন ব্যবস্থাপনা এবং সমস্যা সমাধানের জন্য বিক্রেতাদের সাথে প্রতিদিনের যোগাযোগ রক্ষা করা।ঝুঁকি কমাতে সংশ্লিষ্ট বিভাগের সাথে কাজ করা।

ব্র্যাক ব্যাংকে ম্যানেজার পদে চাকরির সুযোগ

যোগ্যতাঃ

১। স্বনামধন্য ব্যাংকে CORE BANKING সহায়তার ন্যূনতম 8 বছরের অভিজ্ঞতা; কম্পিউটার সায়েন্স/ইঞ্জিনিয়ারিং-এ এমবিএ/এমএস এবং স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে সন্তোষজনক একাডেমিক ট্র্যাক রেকর্ড সহ কম্পিউটার সায়েন্স/ইঞ্জিনিয়ারিং-এ বিএসসি।

২। ORACLE  (এসকিউএল/পিএলএসকিউএল), জাভা, জেএসপি, স্ক্রিপ্টিং, এপিআই কাস্টমাইজেশন এবং ইন্টিগ্রেশনে উন্নয়ন অভিজ্ঞতা;

৩। নিম্নলিখিত ডোমেনে ভেন্ডর সার্টিফিকেশন অগ্রাধিকার যোগ করা হবে: OCJP (Oracle Certified Java Professional), OCP (Oracle Certified Professional),

Red Hat Linux, অল্টারনেট ডেলিভারি চ্যানেল, বাংলাদেশ ব্যাঙ্কের প্রশিক্ষণ সার্টিফিকেশন, Scrum Master, DevOps, ITIL V4 ইত্যাদি। ভাল যোগাযোগ এবং আন্তঃব্যক্তিক দক্ষতা;সৎ এবং উচ্চ ব্যক্তিগত সততা;গ্রাহককেন্দ্রিকতায় দক্ষ, স্ব-চালিত, টীম হয়ে কাজ করা এবং টার্গেট পূরণের ক্ষমতা।

নিয়োগ প্রক্রিয়া অনুসারে শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের পরবর্তী পর্যায়ের জন্য যোগাযোগ করা হবে। ব্র্যাক ব্যাংক কোনো কারণ দর্শানো ছাড়া যেকোনো আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে।

ব্র্যাক ব্যাংক নিয়োগ প্রক্রিয়ার কোনো পর্যায়ে কোনো ফি নেয় না।

এ লিংক ক্লিক করে আবেদন করতে পারবেন

Apply Online

ব্র্যাক ব্যাংক একটি মূল্যবোধ-চালিত প্রতিষ্ঠান এবং কর্মচারী এবং আমরা যে সম্প্রদায়ের সাথে কাজ করি তাদের সকল প্রকার হয়রানি, অপব্যবহার, অবহেলা, শোষণ এবং বৈষম্য থেকে এর সকল স্টেকহোল্ডারদের রক্ষায় বিশ্বাস করে।

সমান সুযোগের নিয়োগকর্তা হিসেবে, ব্র্যাক ব্যাংক যেকোন লিঙ্গ-বিভিন্ন ব্যক্তি এবং প্রতিবন্ধী ব্যক্তিদের কাছ থেকে আবেদন করতে উৎসাহিত করে।

ব্র্যাক ব্যাংক নিয়োগ প্রক্রিয়ার কোনো পর্যায়ে কোনো ফি নেয় না। আমরা ব্যক্তিগত প্ররোচনাকে প্রার্থীতার অযোগ্যতা হিসাবে বিবেচনা করি।

আবেদনের শেষ তারিখ: ২০এপ্রিল, ২০২২

আরও পড়ুনহামীম গ্রুপে ‘সহকারী উৎপাদন কর্মকর্তা’ পদে চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1