The news is by your side.

বগুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চাকরি

0

বগুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীন ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন নন্দিগ্রাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ‘ইমাম’ পদে অস্থায়ীভিত্তিতে নিয়োগের নিমিত্ত শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট হতে দরখাস্তের আহবান জানিয়ে বগুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

বগুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম: পেশ ইমাম
পদের সংখ্যা: ০১ জন
আবেদন যোগ্যতা: দ্বিতীয় শ্রেণির কামিল ডিগ্রী/দাওরায়ে হাদিস পাশ। কোনো প্রতিষ্ঠানে খতিব, মুফতি বা মুহাদ্দিস হিসাবে পাঁচ (০৫) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন : (সর্বসাকুল্যে ) ১৫,০০০ টাকা

হাফেজ-ই-কুরআন ইলমে ক্বিরআতের উপর স্বীকৃত প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত। হাফেজ-ই-কুরআগ্রাধিকার পাবেন। আরবিতে কথা ও আরবিতে উপস্থিত খুতবা পাঠ এবং ইসলামের উপর গবেষণাধর্মী প্রকাশনা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদন ফি: প্রার্থীকে সভাপতি বরাবর ৫০০.০০ (পাঁচশত) টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পোস্টাল অর্ডার জমা করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ

 

বগুড়া জেলার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীগণকে সভাপতি, উপজেলা নির্বাহী অফিসার, মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র, নন্দীগ্রাম, বগুড়া বরাবর আবেদন পত্র আগামী ১৪/০৩/২০২৩ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ের মধ্যে সরাসরি অথবা ডাকযোগে আবেদন পৌঁছাতে হবে।

মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা নীতিমালা- ২০২১ অনুযায়ী নিয়োগ প্রদান করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।

আরও পড়ুনঃ সরকারিভাবে জর্ডানের KANZEN গার্মেন্টস কর্মী নিয়োগ

See also  ইউএস-বাংলা এয়ারলাইন্সে 'চিফ অপারেটিং অফিসার' পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.