দুই পদে ৬০০ জনকে নিয়োগ দিবে টিএমএসএস

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

0 336

টিএমএসএস নিয়োগ ২০২১ : TMSS NGO Job  ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (TMSS) বাংলাদেশের একটি ক্ষুদ্রঋণ ভিত্তিক এনজিও। ১৯৮০ সালে অশোক ফেলো, প্রফেসর ডঃ হোসনে আরা বেগম বাংলাদেশের বগুড়ায় টিএমএসএস প্রতিষ্ঠা করেন। এটি একটি নারী ভিত্তিক বাংলাদেশী প্রতিষ্ঠান যা বাংলাদেশে দারিদ্র্য বিমোচন, নারীর ক্ষমতায়ন ও আর্থ-সামাজিক অবকাঠামো উন্নয়নের উদ্দেশ্যে কর্মরত।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

টিএমএসএস বাংলাদেশের গ্রামাঞ্চলে সেবার মান উন্নত ও সুলভ্য করার জন্য এনসিসি ব্যাংক লিমিটেডসহ বেশ কিছু প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে কর্মরত। টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থাটি এইচইএম গ্র্যান্ড সেক্টরের নিয়ন্ত্রনাধীন ঋণ কর্মসূচিতে এই পোষ্টে উল্লেখিত ০২টি পদে মোট ৬০০ জনকে নিয়ােগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান জানিয়েছে। আপনি যদি টিএমএসএস নিয়োগ -এ নিজেকে যোগ্য মনে করেন তাহলে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তির নিদের্শনা অনুসরন করে সঠিক নিয়মে আবেদন করুন।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর (মাইক্রোফাইন্যান্স)
পদসংখ্যা: ২০০ জন

আবেবেদন যােগ্যতা: বাণিজ্যে স্নাতক তবে বিবিএ (ফিন্যান্স/এ্যাকাউন্টিং) সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। কম্পিউটার পরিচালনায় MS Office ও Internet Browsing কাজে দক্ষতাসহটাইপিং স্পিড ইংরেজিতে ৪০ এবং বাংলায় ৩০ থাকতে হবে।
বেতন ভাতা: SR-TMSS-১৮নং স্তর অনুযায়ী সর্বর্সাকুল্যে ২৬,১০০/- টাকা ক্রেডিট এ্যালাউন্সসহ) এবং | শিক্ষানবিশকালে ২১,০০০/- ও তৎসহ সংস্থার চাকুরি বিধি অনুসারে সকল ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
অন্যান্য সুবিধা: SR-TMSS-১৮নং স্তর অনুযায়ী প্রধান করা হবে।

পদের নাম: ফিল্ড সুপারভাইজার (মাইক্রোফাইন্যান্স)
পদসংখ্যা: ৪০০ জন

আবেদন যােগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর/সমমান। তবে স্নাতকোত্তর ডিগ্রীধারীদের এবং ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানে সরাসরি ঋণ | বিতরণ ও আদায় কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে মাঠ পর্যায়ে বাইসাইকেল/মােটর সাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৩৫ বছর
বেতন: বেতন ভাতা: SR-TMSS-২১নং স্তর অনুযায়ী সর্বসাকুল্যে ২৩,৯৭৬/- টাকা ক্রেডিট এ্যালাউন্সসহ) এবং শিক্ষানবিশকালে ১৮,৬৩০/-ও তৎসহ সংস্থার চাকুরি বিধি অনুসারে সকল ভাতা ও সুবিধাদি প্রদান করা হবে।

TMSS Job Circular 2021

সরকার অনুমােদিত ৩৬ মাস মেয়াদী ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্সসম্পন্নকারীদের অগ্রাধিকার দেয়া হবে এবং বাংলাদেশের যে কোন জেলার বাসিন্দা আবেদন করতে পারবেন তবে প্রার্থীকে চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, ফেনী, নােয়াখালী, কুমিল্লা, চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলায় অবস্থান করে কর্মসূচির বাস্তবায়ন করতে হবে।

টিএমএসএসে চাকরি ২০২১

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীগণকে সদ্য তােলা ০৩ (তিন) কপি রঙিন পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, মােবাইল নম্বর, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং আবেদনপত্র আগামী ৩১ ডিসেম্বর ২০২১ইং তারিখের মধ্যে নিম্নবর্ণিত যে কোন ঠিকানায় অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে।

টিএমএসএস নিয়োগ তথ্য ২০২১

  • যে সকল প্রার্থীগণ চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, ফেনী ও নােয়াখালী জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস চট্টগ্রাম ডােমেইন অফিস, ৫৪৯ ডি টি রােড, আব্দুল আলী হাট, অলংকার মােড়, পাহাড়তলী, চট্টগ্রাম অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।
  • যে সকল প্রার্থীগণ কুমিল্লা, চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস কুমিল্লা ডােমেইন অফিস, কচুয়া চৌমুহনী, আহম্মদ সদর, সদর দক্ষিণ, কুমিল্লা অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

টিএমএসএস নিয়োগ নির্বাচনী পরীক্ষার ফি: পরিক্ষার বাবদ ৩০০/- টাকার মানি রশিদ/পে-অর্ডার(অফেরৎযােগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। নির্বাচনী পরীক্ষার ফি প্রদানের প্রক্রিয়া নিম্নরূপ : সংস্থার যে কোন শাখা, অঞ্চল, জোন, ডােমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় হতে ১০/- টাকা সার্ভিস চার্জ দিয়ে। মানি রশিদ সংগ্রহ করতে হবে। অথবা • যে কোন তফসীলভূক্ত ব্যাংক হতে শুধুমাত্র “টিএমএসএস” শিরােনামে পে অর্ডার করতে হবে, অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে।

টিএমএসএস এনজিও

টিএমএসএস নিয়োগ প্রয়োজনীয় তথ্য: সংস্থার বিধি অনুসারে ০৩ টি উৎসব ভাতা, সিটি কর্পোরেশনের ক্ষেত্রে সিটি ভাতা, জীবন বীমা, স্বাস্থ্য বীমা, বেনিভেলেন্ট ফান্ড, গ্র্যাচুয়াটি ফান্ড, ক্রেডিট এ্যালাউন্স, লােড এ্যালাউন্স, ব্যাংকার এ্যালাউন্স এবং হাই পারফরমেন্স বােনাসসহ স্টাফ প্রিভিলেজ প্রতিপালন করা হবে।

টিএমএসএস নিয়োগ নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরবর্তীতে SMS/মােবাইল ফোনের মাধ্যমে জানানাে হবে এবং নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদেরকে যােগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতযােগ্য) প্রদান করতে হবে। ইতিপূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন আবেদন করার ক্ষেত্রে তাদেরকে টিএমএসএস এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না।

টিএমএসএস এনজিও নিয়োগ ২০২১

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনের শেষ তারিখ: ৩১ ডিসেম্বর ২০২১ ।

সকল এনজিও চাকরির খবর জানতে এখানে প্রবেশ করুন ।

Source প্রতিষ্ঠানের ওয়েবসাইট
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম