গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের “সহকারী স্থপতি” [৯ম গ্রেড] এর শূন্য পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় নিয়োগ নোটিশ ২০২২

0 232

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন স্থাপত্য অধিদপ্তরের “সহকারী স্থপতি” [৯ম গ্রেড] এর শূন্য পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ।

গণপূর্ত অধিদপ্তরের পরীক্ষার ফলাফল

বিষয়ে উল্লেখিত পদে নিয়ােগের জন্য বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক গৃহীত নিয়ােগ পরীক্ষার ভিত্তিতে বিদ্যমান বিধি-বিধান অনুসরণ করে নিম্নে বর্ণিত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীদের কর্ম কমিশন সাময়িকভাবে (provisionally) মনােনয়ন প্রদান করেছে ।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন স্থাপত্য অধিদপ্তরের সহকারী স্থপতি” (৯ম গ্রেড): রেজিস্ট্রেশন নম্বর : ০০০২২৯, ০০০০১১, ০০০৪১২, ০০০১৬৮, ০০০৪৯৪, ০০০২৫৩, ০০০৪৯৬, ০০০২৩২, ০০০২৩৬, ০০০০৪৪, ০০০১৯৫, ৪০০০৪৫, ০০০৪৯০, ০০০০৩৬, ০০০৪৮৫, ০০০০৭৭, ৪০০০১৭, ৩০০০৮৫, ০০০৫৭১, ০০০৩৪৫ ও ০০০৪২১ = ২১ জন।

সরকারী কর্ম কমিশন নিয়ােগ পরীক্ষার ফলাফল

প্রার্থী কর্তৃক আবেদনপত্রের সাথে প্রদত্ত তথ্য, ডকুমেন্টস, সনদ ইত্যাদি বিজ্ঞাপনের শর্ত এবং আবেদনপত্রে প্রদত্ত অঙ্গীকারনামার ভিত্তিতে কর্ম কমিশন প্রার্থীদের এই শর্তে সাময়িকভাবে সুপারিশ করেছে যে, নিয়ােগের পূর্বে নিয়ােগকারী কর্তৃপক্ষ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রার্থীর সনদ, ডকুমেন্টস ও কাগজপত্রের সত্যতা যাচাইপূর্বক নিশ্চিত হয়ে চূড়ান্ত নিয়ােগ প্রদান করবে।

গণপূর্ত অধিদপ্তর নিয়োগ পরীক্ষা

সরকারী কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে সুপারিশকৃত প্রার্থীদের পরবর্তীকালে কোনাে যােগ্যতার বা কাগজপত্রাদির ঘাটতি ধরা পড়লে, দুর্নীতি, সনদ জালিয়াতির প্রমাণ পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে বা কোনাে উল্লেখযােগ্য (substantive) ভুলত্রুটি পরিলক্ষিত হলে উক্ত প্রার্থীর সাময়িক সুপারিশ বাতিল বলে গণ্য হবে। তাছাড়া ক্ষেত্র বিশেষে প্রার্থীকে ফৌজদারি আইনে সােপর্দ করা যাবে। চাকুরিতে নিয়ােগের পর এরূপ কোনাে তথ্য প্রকাশ পেলে বা প্রমাণিত হলে তাকে চাকুরি হতে বরখাস্ত করা ছাড়াও তার বিরুদ্ধে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।

গণপূর্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

“সহকারী স্থপতি” [৯ম গ্রেড] এর শূন্য পদে নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তিটি এখানে প্রবেশ করে দেখতে পারবেন ।

স্বাস্থ্য পরীক্ষায় যােগ্য ঘােষণা ও যথাযথ এজেন্সি কর্তৃক নিয়ােগের সুপারিশের পূর্ববর্তী জীবন-বৃত্তান্ত যাচাইয়ের পর নিয়ােগকারী কর্তৃপক্ষ হিসেবে সংশ্লিষ্ট মন্ত্রণালয় সুপারিশকৃত প্রার্থীদের নিয়ােগ প্রদান করবে। প্রকাশিত ফলাফলে কোনাে উল্লেখযােগ্য (substantive) ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধনের ক্ষমতা কর্ম কমিশন সংরক্ষণ করে।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Meghna petroleum job circular 2022

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম