The news is by your side.

খুলনা বন অধিদপ্তর এর মৌখিকের তারিখ প্রকাশ

Khulna Forest Department's Verbal Date Released

0

খুলনা বন অধিদপ্তর মৌখিক পরিক্ষার তারিখ : খুলনা বন অধিদপ্তরের ফরেস্ট গার্ড ও অফিস সহায়ক পদে মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে খুলনা বন অধিদপ্তর মৌখিক পরিক্ষার তারিখ সংক্রান্ত তথ্য জানিয়েছে ।

খুলনা বন অধিদপ্তর মৌখিক পরিক্ষার তারিখ

খুলনা বন অধিদপ্তর মৌখিক পরিক্ষার তারিখ সংক্রান্ত বিজ্ঞপ্তি অনুসারে, অফিস সহকারী পদের মৌখিক পরীক্ষা ০৯ মার্চ অনুষ্ঠিত হবে। ফরেস্ট গার্ড ও অফিস সহায়ক পদে মোট প্রার্থীর সংখ্যা ৪৫ জন। ফরেস্ট গার্ড পদের জন্য মৌখিক পরীক্ষা ১০ থেকে ১৫ মার্চ অনুষ্ঠিত হবে। এই পদের জন্য মোট প্রার্থীর সংখ্যা ৩৮৮ জন । প্রতিদিন ৩০ থেকে ৩৫ জন প্রার্থীকে পরীক্ষা গ্রহন করা হবে।

মৌখিক পরীক্ষার আগে প্রার্থীদের শারীরিক ও স্বাস্থ্য পরীক্ষা করানো হবে। মৌখিক পরীক্ষার আগে আবেদনকারীকে যে নথিগুলি জমা দিতে হবে তা হল- শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সমস্ত মূল/অস্থায়ী শংসাপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম শংসাপত্র।

http://forest.khulnadiv.gov.bd

এ ছাড়া সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর, এতিম ও শারীরিক প্রতিবন্ধী, সংখ্যালঘু নৃ-গোষ্ঠী এবং আনসার ও ভিডিপি প্রার্থীদের সরকারের সর্বশেষ নির্দেশনা অনুযায়ী নাগরিক সনদ এবং উপযুক্ত কর্তৃপক্ষের সনদপত্র। মুক্তিযোদ্ধা কোটার জন্য আবেদনকারী প্রার্থীদের জন্য সরকারের সর্বশেষ নির্দেশনা অনুযায়ী মন্ত্রণালয় কর্তৃক জারি করা সরকারি মুক্তিযোদ্ধা সনদ এবং সরকারি বা আধা-সরকারি প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিদের ক্ষেত্রে কর্তৃপক্ষের কাছ থেকে এনওসি/সনদপত্র।

খুলনা বন অধিদপ্তর মৌখিক পরিক্ষার  বিস্তারিত সময়সূচী জানা যাবে এই লিঙ্ক থেকে

আরও পড়ুনপ্রাথমিকের ‘সহকারী শিক্ষক’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

See also  সৃষ্টি শিক্ষা পরিবারে একাধিক পদে চাকরির সুযোগ
Source http://forest.khulnadiv.gov.bd/
Leave A Reply

Your email address will not be published.