কনস্টেবল নিয়োগ পরীক্ষার সময় সূচি
কনস্টেবল নিয়োগ পরীক্ষার সময় সূচি

কনস্টেবল নিয়োগ পরীক্ষার সময় সূচিতে আংশিক পরিবর্তন, জানুন বিস্তারিত

কনস্টেবল নিয়োগ পরীক্ষা : বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের (কনস্টেবল নিয়োগ পরীক্ষা) নিয়োগ পরীক্ষায় কয়েকটি জেলায় সময়সূচিতে আংশিক পরিবর্তন করা হয়েছে। সংশোধিত সময়সূচিতে সংশ্লিষ্ট জেলার পুলিশ লাইনস মাঠে পরীক্ষা অনুষ্ঠিত হবে। অনিবার্য কারণে এসব পরিবর্তন আনা হয়েছে। গতকাল রোববার পুলিশ সদর দপ্তরের এক বিজ্ঞপ্তিতে কনস্টেবল নিয়োগ পরীক্ষা আংশিক পরিবর্তনের এসব কথা বলা হয়েছে।

সংশোধিত কনস্টেবল নিয়োগ পরীক্ষা সময়সূচি অনুযায়ী কিশোরগঞ্জ, টাঙ্গাইল, সিরাজগঞ্জ ও দিনাজপুর জেলায় শারীরিক মাপ ও ফিজিক্যাল ইনডিউরেনস টেস্ট আগামী ১৬ থেকে ১৮ নভেম্বর সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষা হবে ১৯ নভেম্বর বেলা ২টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৬ নভেম্বর সকাল ১০টায়। পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ী শারীরিক মাপ ও ফিজিক্যাল ইনডিউরেনস টেস্ট হওয়ার নির্ধারিত তারিখ ছিল ২ থেকে ৪ নভেম্বর সকাল ৮টায়, লিখিত পরীক্ষা ৫ নভেম্বর বেলা ২টায় এবং মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা ১২ নভেম্বর সকাল ১০টায়।

এদিকে কুমিল্লা, রাঙামাটি, কুষ্টিয়া, মাগুরা, পিরোজপুর, সিলেট ও শেরপুরে তিন পরীক্ষার মধ্যে শুধু মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। এসব জেলায় শারীরিক মাপ, ফিজিক্যাল ইনডিউরেনস টেস্ট ও লিখিত পরীক্ষা পূর্বনির্ধারিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ১৪ নভেম্বর সকাল ১০টায়।

ঢাকা, মানিকগঞ্জ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুড়িগ্রাম, বরিশাল ও মৌলভীবাজারে ওই তিন পরীক্ষারই সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। সংশোধিত সময়সূচি অনুযায়ী এসব জেলায় শারীরিক মাপ ও ফিজিক্যাল ইনডিউরেনস টেস্ট হবে ১৪ থেকে ১৬ নভেম্বর সকাল ৮টায়। লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর বেলা ২টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৪ নভেম্বর সকাল ১০টায়।

মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, বরগুনা, চট্টগ্রাম, লক্ষ্মীপুর, গাইবান্ধা, পঞ্চগড়, সাতক্ষীরা, মেহেরপুর ও পাবনা জেলায় তিন পরীক্ষার সময়সূচিতেই পরিবর্তন আনা হয়েছে। সংশোধিত সময়সূচি অনুযায়ী এসব জেলায় শারীরিক মাপ ও ফিজিক্যাল ইনডিউরেনস টেস্ট হবে ১৪ থেকে ১৬ নভেম্বর সকাল ৮টায়। লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর বেলা ২টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৪ নভেম্বর সকাল ১০টায়। পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ী এসব জেলায় শারীরিক মাপ ও ফিজিক্যাল ইনডিউরেনস টেস্ট হওয়ার কথা ছিল ১২ থেকে ১৪ নভেম্বর সকাল ৮টায়, লিখিত পরীক্ষা ১৫ নভেম্বর বেলা ২টায় এবং মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার সময় ছিল ২২ নভেম্বর সকাল ১০টায়।

এসব জেলা ছাড়া দেশের অন্যান্য জেলায় পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ীই টিআরসি পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের MCQ লিখিত পরীক্ষার ফল

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের MCQ লিখিত পরীক্ষার ফল প্রকাশ

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের MCQ লিখিত পরীক্ষার ফল : গত ০৫-১১-২০২১খ্রি. তারিখে অনুষ্ঠিত খাদ্য অধিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!